নীরব
- মোঃ নাইম আহম্মেদ - অপেক্ষা ১৪-০৫-২০২৪

নীরব

কিছু সময় নিরব আমার
তোমার ভাবনায়,
তোমার ছায়ার অস্তিত্বতে
তোমায় খুজে যাই ।

তোমার আকাশ বিস্তৃত
সংক্ষেপ সুধু আমি,
তোমার সৃতি জোৎছনা আমার
চাঁদটা সুধু তুমি ।
তুমিতো আমার স্তব্ধ ভাষা
শূণ্য পথের মাঝে,
হৃদয় পূর্ন তোমার মায়ায়
অবকাশহীণ শ্রোতে,

সাধারণ আমি দৃশ্যপটে
হেটে যাই দিগন্ত
মানা, না মানার কিছু বাক্যে
পেতে চাই কিছু ছন্দ ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

abdulahad
১৬-১০-২০১৬ ১১:৩১ মিঃ

সুন্দর হয়েছে ভাই !

sailor
০৫-১০-২০১৬ ০২:৫০ মিঃ

বাহ